ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবগঞ্জের শাহবাজপুরে দোকানে আগুন, পুড়ে ছাই তারেকের স্বপ্ন

বার্তা বিভাগ
জানুয়ারি ১৫, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

মোস:বেবিয়ারা খাতুন, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হাজারবীঘি বাজারে- তারেক স্টোর নামের একটি মুদি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

গতকাল শনিবার (১৪ জানুয়ারি) রাতে বন্ধ থাকা অবস্থায় মুদি দোকানে আগুন দেখতে পান স্থানীয়রা। ফায়ার সার্ভিসকে খবর দেয় হয়। ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসার পূর্বেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন এলাকাবাসী।

১১ মাস পূর্বে দোকান ভাড়া নেন ১৩ রশিয়া গ্রামের মৃত্য তাজিরুল ইসলামের ছেলে তারেক রহমান। বাবার মৃত্যুর পর পরিবারের হাল ধরেন তিনি। এ দোকানের আয় থেকে সুন্দরভাবেই চলছিল পরিবারটি। কিন্তু দোকান পুড়ে যাওয়ার ঘটনায় হতাশার ছাপ তারেক রহমানের চোখে মুখে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘তারেকের দোকানে আগুন দেখতে পেয়ে আমরা সকলে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে তার ব্যাপক ক্ষতি হয়েছে। গরিব ঘরের ছেলের দোকানটা ছিল তাও পুড়ে গেছে। বর্তমানে তার দিন চালানো কঠিন হয়ে পড়বে। তবে স্থানীয় প্রভাবশালী নেতৃবৃন্দ অথবা সরকার যদি তার সহযোগিতার হাত বাড়ান তাহলে আবার তিনি ব্যবসা করে জীবন পরিচালনা করতে পারবেন।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]