ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মর্গে ৬৫ বছর বয়সী অজ্ঞাত বৃদ্ধের লাশ, স্বজনদের সন্ধান চায় পুলিশ

বার্তা বিভাগ
জানুয়ারি ৬, ২০২৩ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পড়ে আছে ৬৫ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধের লাশ। অজ্ঞাত এই বৃদ্ধের স্বজনদের সন্ধান চান সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।
জানা যায়, শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালের দিকে পৌর মহল্লার মালশাপাড়া দুইজন যুবক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা বৃদ্ধ ব্যাক্তিকে মালশাপাড়া এলাকায় অচেতন অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখতে পান। পরে স্থানীয়রা সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে চিকিৎসধীন অবস্থায় অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হয়।
বর্তমানে এই ব্যক্তির লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
যদি কেউ মৃত এই বৃদ্ধের স্বজনদের সন্ধান পান তাহলে সিরাজগঞ্জ সদর থানার ওসি ০১৩২০১২৯৫৯০, এসআই রেজাউল করিম শাহ ০১৭৪৫-৬১২৮৫১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]