ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে কড্ডার মোড় এলাকায় চলন্ত ট্রেনে বাসের ধাক্কায় নিহত ১,আহত ২৪

বার্তা বিভাগ
ডিসেম্বর ২৯, ২০২২ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ ভোরে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকার রেলক্রসিংয়ে চলন্ত ট্রেনের ইঞ্জিনে যাত্রীবাহী বাসের ধাক্কায় হতাহতের ঘটনা ঘটেছে। নিহত হয়েছেন একজন, আহতের সংখ্যা ২৪।,
আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোরে এ ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ভোরে ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস কড্ডার মোড় রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে ওই এলাকা পার হচ্ছিল।

বাসটি দ্রুত গতিতে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় ২৫ জন আহত হন।
তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে’ সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।
ওসি হারুন বলেন, এ দুর্ঘটনায় পদ্মা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। ফলে ঢাকা-উত্তরাঞ্চল রেল যোগাযোগ কিছু সময়ের জন্য বন্ধ থাকে। পরে জামতৈল স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এনে পরিবর্তন করে পদ্মা এক্সপ্রেস রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]