ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘শুভ বড়দিন’ আজ

বার্তা বিভাগ
ডিসেম্বর ২৫, ২০২২ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

‘শুভ বড়দিন’ আজ। খ্রিস্টধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব। আজকের এই দিনে খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট বেথলেহেমে জন্মগ্রহণ করেন। খ্রিস্টধর্মাবলম্বীরা এ দিনটিকে শুভ বড়দিন হিসেবে উদযাপন করেন। তারা বিশ্বাস করেন, সৃষ্টিকর্তার মহিমা প্রচারের মাধ্যমে মানব জাতিকে সত্য ও ন্যায়ের পথ দেখাতে ও পরিচালিত করতে যিশুর পৃথিবীতে আগমন ঘটেছিল।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) যৌথ উদ্যোগে বড়দিন উদযাপনে রাজধানীর সব গির্জায় সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে । গির্জাগুলোয় নিরাপত্তার পাশাপাশি খ্রিস্টান অধ্যুষিত এলাকা ও প্রতিষ্ঠানে অতিরিক্ত নজরদারি ও নিরাপত্তার ব্যবস্থাও থাকবে। যে-কোনো ধরনের অনাকাক্সিক্ষত পরিস্থিতি মোকাবিলায় র‌্যাব ও পুলিশের পর্যাপ্ত সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়া জরুরি পরিস্থিতিতে জাতীয় জরুরি সেবা ট্রিপল নাইনে (৯৯৯) ফোন করতে বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]