ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জের বেলকুচিতে ২ হাজার শীতার্তদের পাশে- গ্রামীণ ইউনিক্লো

বার্তা বিভাগ
ডিসেম্বর ২৩, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

সেলিম রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ।

সিরাজগঞ্জের বেলকুচিতে ২ হাজার শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে উপজেলার বেলকুচি সদর ইউনিয়নের মুলকান্দি বাজারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থপনা পরিচালক ইউকি ওয়াকাইজুমি, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন, বেলকুচি ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান হোসেন, বেলকুচি প্রেসক্লবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যমুনা টিভির সিনিয়র স্টার্ফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

বিতরণ কার্যক্রম শেষে, গ্রামীণ ইউনিক্লো এর ব্যবস্থাপনা পরিচালক ইউকি ওয়াকাইজুমি বলেন, “গ্রামীণ ইউনিক্লো সামাজিক ব্যবসায় হিসেবে পরিচালিত হচ্ছে। সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করছি। তারই অংশ হিসেবে আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আগামীতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]