ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৫০ আসনে ইভিএম এ ভোট গ্রহণের সক্ষমতা আছে পটুয়াখালীতে -সিইসি

বার্তা বিভাগ
ডিসেম্বর ২২, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

মু. জিল্লুর রহমান জুয়েল, জেলা প্রতিনিধি- পটুয়াখালী

নতুন ইভিএম মেশিন না কিনলেও ৫০ আসনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণের সক্ষমতা রয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

তিনি জানান নতুন ইভিএম মেশিন ক্রয়ের জন্য ইতোমধ্যে একটি প্রস্তাবনা পাঠানো হয়েছে এবং যাছাই বাছাই চলছে। তবে সরকারের অর্থনৈতিক স্বক্ষমতার বিষয়টিও নির্বাচন কমিশন বিবেচনা করছে বলে মন্তব্য করেন-সিইসি।

পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম এর সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে নির্বাচন কমিশন সচিবলায় এর সচিব জাহাংগীর আলম, পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিইসি হাবিবুল আউয়াল গত তিন দিনের সফরে পটুয়াখালী জেলায় অবস্থান করছেন। আজ বিকেলে তিনি কুয়াকাটা আঞ্চলিক নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রস্তাবিত জমি পরিদর্শন শেষে স্বস্ত্রীক কুয়াকাটা রাত্রি যাপন শেষে শুক্রবার ঢাকার পথে রওয়ানা করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]