ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জের বেলকুচিতে ইমন আহম্মেদের নিজস্ব অর্থায়নে ১শ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ।

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৫, ২০২২ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতীস্থ বেলকুচি সরকারী কলেজ গেট স্থানে অসহায় শীতার্ত প্রায় একশত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৫ই ডিসেম্বর) সকালে বেলকুচি পৌর এলাকার অসহায় শীতার্ত মানুষের কথা চিন্তা করে বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজার সামাজিক কার্যক্রম দেখে অনুপ্রাণিত হয়ে শীত নিবারণের জন্য অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
ইমন আহম্মেদ বলেন, “শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় অসহায় শীতার্তেদের শীতের কষ্ট লাগবের জন্য আমার এ ক্ষুদ্র উপহার শীতবস্ত্র শীতার্ত মানুষের মাঝে বিতরণ। আমরা সবাই যদি অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়াই তাহলে কিছুটা হলেও অসহায় মানুষ গুলো শীত থেকে বাঁচতে পারবে।” এসময় আরও উপস্থিত ছিলেন, আলী মুনছুর, সিয়াম আহম্মেদ, আলিফ মোল্লা, আজিজ সরকার প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]