ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিবাহিত পুরুষদের ওপর চটলেন ফারিয়া!

বার্তা বিভাগ
এপ্রিল ২৬, ২০১৮ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন কিছু দিন আগেও বেশ আলোচনায় ছিলেন। মালেশিয়া থেকে দেশে ফিরে একটি বিভ্রান্তিমূলক মন্তব্য করে শোবিজ জগতে বিতর্কের সৃষ্টি করেন। মালেশিয়া প্রবাসী ফারিয়া গত সফরে মাত্র একটি নাটক করেই আবার মালেশিয়ায় উড়াল দেন। পড়ালেখার কাজে বর্তমানে সেখানেই রয়েছেন।

এদিকে হঠাত করেই বিবাহিত পুরুষদের ওপর চটেছেন ফারিয়া শাহরিন। একেবারে একহাত নিয়েছেন তাদের। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ঝেড়েছেন নিজের ক্ষোভ।

তিনি লেখেন, যেসব জামাই তাদের বৌদের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদানদের দিনে ১০ বার নক করে ‘হাই বেবি’, ‘হট বেবি’, ‘ওয়ান্ট টু সি ইউ বেবি’ লিখে মেসেজ করেন। বৌয়ের সঙ্গে চিপকায় ছবি তোলে আইএম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

ফারিয়া আরো লেখেন, সেসব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না। এটা আপনাদের অধিকার। তাই অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদগদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস। বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাইকেও পালতে হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]