ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীপুরে রাস্তায় এলইডি লাইটিং উদ্বোধন

বার্তা বিভাগ
এপ্রিল ২৪, ২০১৮ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

শ্রীপুর বাজারে রাস্তায় ডিজিটাল এলইডি লাইটিং কাজের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র জনাব, আলহাজ্ব মোঃ আনিছুর রহমান।

২৩ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭ টার সময় শ্রীপুর চৌরাস্তা থেকে শ্রীপুর রেলগেইট পর্যন্ত ডিবি রোডে এলইডি লাইটিংয়ের কাজের শুভ উদ্বোধন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর পৌরসভার পৌর কাউন্সিলর শাহজাহান মন্ডল, কাউন্সিলর বিল্লাল হোসেন, কাউন্সিলর সাহিদ সরকার, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, পৌর সচিব বদরুজ্জামান বাদল, উপসহকারী প্রকোশলী, শফিকুল ইসলাম, উপসহকারী প্রৌকশলী বিদ্যুৎ, মোঃ মিজানুর রহমান, শ্রীপুর বাজার নিরাপত্তা ও পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিন খান রতন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সোহাগ, পৌর আ“লীগ নেতা আলহাজ্ব ওয়াজ উদ্দিন, নুরে আলম মোল্লা, সাংবাদিক, মাহাবুবুর রহমান প্রমুখ।উদ্বোধন শেষে মোনাজাত ও দোয়া পরিচালনা করা হয় এবং শেষে অতিথিদের আপ্পায়নে মিষ্টি বিতরন করা হয়। তবে দু:খের বিষয় লাইটিং উদ্বোধন শেষ হতে না হতেই বিদ্যুৎতের লোডশেডিং শুরু হয়ে যায়। এতে উদ্বোধনে আসা জনসাধারণ বিদ্যুতের লোডশেডিং সম্পর্কে মেয়র কে অবহিত করেন।

এ সম্পর্কে পৌর মেয়র আলহাজ্ব মোঃ আনিছুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে দেশকে সামনের দিকে এগিয়ে যেতে রাতের আঁধারে জনসাধারনের চলাচলের সুবিধার জন্য বিদ্যুৎ শাস্ত্রয়ী এলইডি লাইটিংয়ের ব্যাবস্থা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]